মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মোহনপুরে ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১৮০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ১ আমরা সবাই একজোট আনারসে দিব ভোট : মোঃ হাবিব সিকদার কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম ব’ম সহ দুইজন গ্রে’ফ’তা’র লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল জলঢাকায় প্রভাবশালী বাপ ছেলের বি’রু’দ্ধে অসহায় নারীর কুৎসা রটানোর অ’ভি’যো’গ উপজেলা নির্বাচন নিয়ে শংকা নেই, অতিরিক্ত সচিব শ্রীপুরে বজ্রপাতে কিষানীর মৃ’ত্যু সুপারি চুরির সন্দেহে দুই শিশুকে পা’শ’বি’ক’ভাবে নি’র্যা’ত’নের অ’ভি’যো’গ সাঘাটায় ইট ভাটায় অ’ভি’যা’ন চালিয়ে ৮০ হাজার টাকা জ’রি’মা’না গাইবান্ধায় জমির জন্য চাচার হাতে ভাতিজি খু’ন স্ব-রাষ্ট্র মন্ত্রী ও আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের বৈঠক হিলিতেসব ধরনের মসলার দাম বেড়েছে। ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আ’গু’ন! হিলিতে চারদিনে কাঁচা মরিচ কেজিতে ৮০ টাকা বেড়েছে পলাশবাড়ীতে নির্বাচনী আচরণ ল’ঙ্ঘ’নে’র দা’য়ে চেয়ারম্যানের স্ত্রী ফুটবল মার্কার প্রার্থীর জ’রি’মা’না হাতীবান্ধায় ৪১০ বোতল ফে’ন’সি’ডি’ল সহ আ’ট’ক ১ গোবিন্দগঞ্জে অ’প’হ’র’ণে’র পর ধ’র্ষ’ণ, ধ’র্ষ’ক আ’ট’ক মোরেলগঞ্জে ভ’য়া’ব’হ অ’গ্নি’কা’ণ্ডে ১২টি দোকান পু’ড়ে ছা’ই, কোটি টাকার ক্ষ’তি ব্যবসায়ীদের দূর্জকে প্রচারণা বন্ধের নির্দেশ নির্বাচন কমিশন।

সৌদি গেলেন এমপি বদি

Views: 0

আইন-শৃঙ্খলা বাহিনীর চলমান মাদকবিরোধী অভিযানে তীব্র আলোচনায় থাকা কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি ওমরা পালনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন।

শুক্রবার ভোররাতে সৌদি এয়ারলাইন্সের একটি বিমান যোগে তিনি হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে ওমরা পালনে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছাড়েন। এ সময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রামের স্কুল বন্ধু নুরুল আকতার, গিয়াস উদ্দিন ও উখিয়ার হলদিয়া পালংয়ের মৌলানা আলী আহমদ নূরী।

এর আগে গত ২৬ মে এমপি বদির মেয়ে সামিয়া রহমান ও জামাই ব্যারিস্টার রানা আশরাফ ওমরার উদ্দেশ্যে সৌদি আরব যান।

এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকবিরোধী অভিযান চলাকালে এমপি বদির হঠাৎ ওমরা পালনে সৌদি আরবে গমনকে অনেকে কৌশল হিসেবে মনে করলেও এটি সঠিক নয়। ওমরা পালনের সিডিউল অনেক আগেই নেয়াছিল। অভিযান শুরু হওয়ার পর ফ্লাইট হওয়ায় তিনি অভিযান থেকে বাঁচতেই ওমরায় চলে গেছেন বলে ধারণা করছেন অনেকে।

তিনি আরও বলেন, নিয়ম অনুযায়ী তিনি যথাযথ কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছেন এবং রমজানের শেষ সপ্তাহ জুড়ে তিনি মসজিদ আল-হারামে ইতেকাফ করার নিয়ত করেছেন। ওমরা পালন শেষে ১৭ জুন দেশে ফিরবেন তিনি।


আপনার মতামত লিখুন :

One response to “সৌদি গেলেন এমপি বদি”

  1. é rabi em pulos, proponho que, para comemorar nosso
    contrato de amizade, No, we do not collect or archive chat systems or personal
    email messages that have not been posted to
    Usenet bulletin boards or publicly accessible acessível message boards.
    me dê um curso de pulos, para eu ficar tão puladora
    como

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com