শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
স্ব-রাষ্ট্র মন্ত্রী ও আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের বৈঠক হিলিতেসব ধরনের মসলার দাম বেড়েছে। ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আ’গু’ন! হিলিতে চারদিনে কাঁচা মরিচ কেজিতে ৮০ টাকা বেড়েছে পলাশবাড়ীতে নির্বাচনী আচরণ ল’ঙ্ঘ’নে’র দা’য়ে চেয়ারম্যানের স্ত্রী ফুটবল মার্কার প্রার্থীর জ’রি’মা’না হাতীবান্ধায় ৪১০ বোতল ফে’ন’সি’ডি’ল সহ আ’ট’ক ১ গোবিন্দগঞ্জে অ’প’হ’র’ণে’র পর ধ’র্ষ’ণ, ধ’র্ষ’ক আ’ট’ক মোরেলগঞ্জে ভ’য়া’ব’হ অ’গ্নি’কা’ণ্ডে ১২টি দোকান পু’ড়ে ছা’ই, কোটি টাকার ক্ষ’তি ব্যবসায়ীদের দূর্জকে প্রচারণা বন্ধের নির্দেশ নির্বাচন কমিশন। উপজেলা প্রেসক্লাব উখিয়া’র ৪ পদে উপ নির্বাচন সম্পন্ন রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে এমভি আব্দুল্লাহর নাবিকরা স্বজনদের কাছে ফিরছেন আজ আবারও ফিরে এলো তাপপ্রবাহ, থাকতে পারে ১৮ মে পর্যন্ত

ভারতের সঙ্গে যুদ্ধ নয়, আলোচনা চান ইমরান

Views: 61

পাকিস্তান ও ভারত উভয়ের জঙ্গি বিমান ভূপাতিত হওয়ার পর কাশ্মীর ঘিরে দুপক্ষেই যখন যুদ্ধের সাজ সাজ রব, তখনই শান্তির আহ্বান জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।
আলোচনার আহ্বান জানিয়ে পাক প্রধানমন্ত্রী বলেছেন, উত্তেজনা কমাতে ‘শুভ বুদ্ধির’ উদয় হবে বলেই তিনি আশাবাদী।
তিনি বলেন, “ইতিহাস বলে আমরা একে অপরের শক্তি সম্পর্কে ওয়াকিবহাল নয়। এখন আমার প্রশ্ন, দুপক্ষের হাতেই যে অস্ত্র রয়েছে তাতে যে বিপুল ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে সে সম্পর্কে আমরা কি নিজেদের অন্ধকারে রাখতে পারি? তার চেয়ে বরং আমরা বসি এবং আলোচনা করি।”
তবে ইমরান খান তার বক্তব্যে প্রচ্ছন্নভাবে পারমাণবিক অস্ত্রের কথা ইঙ্গিত করলেও সরাসরি তার নাম মুখে আনেননি।
ইমরান খানের এই বক্তব্যের আগে, পাকিস্তানের সামরিক বাহিনীর প্রধান মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর সাংবাদিক সম্মেলন ডেকে বলেন,  পাকিস্তান শান্তি চায়। ভারতকে বুঝতে হবে যে, যুদ্ধ হল নীতিগত ব্যর্থতা।
ভারত শাসিত জম্মু কাশ্মীরের পুলওয়ামা জেলায় গত ১৪ ফেব্রুয়ারি সামরিক বাহিনীর গাড়িবহরে জয়শ-ই-মোহাম্মদের এক জঙ্গির আত্মঘাতী হামলায় ৪০ জন সিআরপিএফ জওয়ান নিহত হওয়াকে কেন্দ্র করে যে উত্তেজনা শুরু হয় আজ বুধবারে এসে তা দুই দেশের জঙ্গি বিমান ভূপাতিত হওয়ায় এসে গড়িয়েছে। দুই দেশই দাবি করেছে, তারা প্রতিপক্ষের জঙ্গি বিমান গুলি করে মাটিতে নামিয়েছে। ভারত সরকারিভাবে তাদের একটি মিগ-২১ বিধ্বস্ত হওয়ার কথা স্বীকারও করে নিয়েছে। অন্যদিকে পাকিস্তানের দাবি, তারা ভারতের দুজন পাইলটকে জীবিত অবস্থায় আটক করেছে।
জয়শ-ই-মোহাম্মদের হামলার জবাবে ভারতীয় বিমান বাহিনী কাশ্মীরে নিয়ন্ত্রণ রেখা পার হয়ে পাকিস্তানের আকাশ সীমায় প্রবেশ করে বিমান হামলা চালানোর পর যুদ্ধ পরিস্থিতিতে রয়েছে দুই দেশের সামরিক বাহিনী।


আপনার মতামত লিখুন :

3 responses to “ভারতের সঙ্গে যুদ্ধ নয়, আলোচনা চান ইমরান”

  1. Spot on with this write-up, I seriously believe that this website needs a lot more attention. I’ll probably be returning to read more, thanks for the advice!

  2. The Revenge Porn Helpline is the UK’s only
    service dedicated to supporting all adults who have been victim of intimate image abuse.
    We provide free, non-judgemental and confidential advice and support via email and phone}

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com