সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব গোল্ডকাপ অনুষ্ঠিত। পলাশবাড়ীতে গার্ডকে হ’ত্যা করে ৫ টি ব্যটারী চালিত আটো চু’রি নরসিংদী শিবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃ’ত্যু খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি”র বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  আছিম আন্ত ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ঢাকা-রংপুর মহাসড়কে দুইশত বোতল ফে’ন্সি’ডি’ল’সহ গ্রে’ফ’তা’র ২ রাষ্ট্রপতিসহ ১৪ বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে ডকুমেন্টারি তৈরি করছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়: এমপি দুদু যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পি’টি’য়ে হ’ত্যা’র অ’ভি’যো’গ বশেমুরবিপ্রবিতে বৃষ্টিতে থেমে নেই শিক্ষার্থীদের ”বাংলা ব্ল’কে’ড” কর্মসূচি স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল প্রাথমিক শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণে প্রধান শিক্ষকগনের সাথে মতবিনিময় সভা ও অ্যসেসটিভ বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাঁকা ও রেজাকপুর চ্যাম্পিয়ন পাইকগাছায় যুবক ও নারীর ঝু’ল’ন্ত ম’রা’দে’হ উ’দ্ধা’র বাংলাদেশ কেন্দ্রীয় যুবদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের আনন্দ মিছিল লালপুরে বাড়ি ডা’কা’তি’র ঘটনায় ১০ দিনে ৩ জন আ’সা’মি আ’ট’ক পালংখালী ইউনিয়ন পরিষদে জন্ম ও মৃ’ত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে রোহিঙ্গা ক্যাম্প থেকে ই’য়া’বা পা’চা’রের সময় হাতেনাতে আ’ট’ক রোহিঙ্গা নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা। সড়ক আটকে শিক্ষার্থীদের অ’ব’রো’ধ বিদেশী পি’স্ত’ল ও গু’লি’সহ মতিহারে শীর্ষ স’ন্ত্রা’সী রমজান গ্রে’ফ’তা’র

পাকিস্তানে আটক ভারতীয় পাইলটকে হস্তান্তর

পাকিস্তানে আটক হওয়া ভারতীয় বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানকে ভারতের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেছে পাকিস্তান। এর মধ্যে দিয়ে পাইলটকে ফেরত দেওয়ার যে ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, সে প্রতিশ্রুতিই রক্ষা করলেন ইমরান।

শুক্রবার (১ মার্চ) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে পাকিস্তানের ওয়াগাহ সীমান্ত দিয়ে ভারতীয় হাই কমিশনের কর্মকর্তাদের কাছে পাইলটকে হস্তান্তর করা হয়।

গত বুধবার পাকিস্তান নিয়ন্ত্রণাধীন কাশ্মীরের আকাশে ভারতীয় যুদ্ধবিমান নিয়ে অনুপ্রবেশ করেছিলেন এই পাইলট। পাকিস্তানের সেনাবাহিনীর গুলিতে ভূপাতিত হয় ভারতীয় যুদ্ধবিমান মিগ-২১। এতে ওই পাইলট প্যারাসুট নিয়ে নিচে নেমে এলেও স্থানীয় কাশ্মীরিদের হাতে ধরা পরেন তিনি।

পরে তাকে উদ্ধার করে নিজেদের জিম্মায় নেয় পাকিস্তান সেনাবাহিনী। এ নিয়ে দুই দেশের চরম উত্তেজনার মাঝে বৃহস্পতিবার পাকিস্তানের পার্লামেন্টে আয়োজিত যৌথ অধিবেশনে আটক ভারতীয় পাইলটকে শুক্রবার মুক্তি দেয়ার ঘোষণা দেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

চলমান উত্তেজনা প্রশমনে এবং শান্তির ইঙ্গিত হিসেবে ভারতীয় পাইলটকে মুক্তির ঘোষণাকে দুর্বলতা হিসেবে না ভাবা হয়; সেব্যাপারেও সতর্ক করে দেন পাক প্রধানমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

2 responses to “পাকিস্তানে আটক ভারতীয় পাইলটকে হস্তান্তর”

  1. Ӏts sᥙch aѕ you read mү thoughtѕ! Үou appear to
    understand ɑ lot apⲣroximately tһis, like yyou wrote tһe
    e bolok in it or ѕomething. I feel thаt yoou
    јust coᥙld do with some percent to pressure tһe message home ɑ bit, but instead ߋf tһat, thаt iѕ wondrful blog.

    A great гead. I wіll definitely bе bɑck.

  2. I ԝas recommended thiis website ᴠia my
    cousin. I am now not positive ԝhether this post is written Ƅy
    way of him aѕ nobody else кnoѡ ѕuch designated ɑpproximately mү difficulty.
    Yоu’re amazing! Ꭲhank yߋu!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com