মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশে আপন খালাকে প্রেমের প্রস্তাব,না করায় মারুফ নামে তরুণের গ’লা’য় দ’ড়ি পলাশবাড়ীতে বাস খাদে পড়ে প্রা’ণ গেল হেলপারের কিশোর গ্যাং ও চাঁ’দা’বা’জ মুক্ত শিল্পাঞ্চলের দাবিতে সাভার-আশুলিয়া শ্রমিক সংগঠনের মানববন্ধন গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : শুভেচ্ছা জানালেন বিভিন্ন সংগঠন লালপুরে ট্রাকের ধা’ক্কা’য় চা’ল’ক’লে ১০ লক্ষাধিক টাকা ক্ষ’তি পরিবেশ বিপর্যয়ের কারণে বিলীন হতে চলছে বাবুই পাখির বাসা ভাঙ্গার একটি টয়লেটের সেফটি ট্যাংকি থেকে মিললো ৪০ হাজার ডলার, চো’র আ’ট’ক। মাদ্রাসাছাত্রীকে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গে যুবক গ্রে’প্তা’র উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আ’গু’ন, নিয়ন্ত্রণে ৯টি ইউনিট! উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাযায় হাজারো মানুষের ঢল ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে চাকুরী দেন প্র’তা’র’ক শাহারুল পালংখালী ইউনিয়ন তাঁতীলীগের নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ । পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের আওতাধীন ০৭নং ওয়ার্ড এর নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘু’ষ নেওয়ার ভিডিও ভা’ই’রা’ল ৫ কোটি টাকা মূল্যমানের সোনার চালান উ’দ্ধা’র গোবিন্দগঞ্জে ডোবার পানিতে ডু’বে শিশুর মৃ’ত্যু স্ত্রী হ’ত্যা কারীর শা’স্তি’র দাবিতে সড়ক অ’ব’রো’ধ করে বি’ক্ষো’ভ কোট চাঁদপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক’কে হ’ত্যা সহ গু’ম করে দেওয়ার হু’ম’কি বিদেশ ফেরত বুলবুলি পেল ব্র্যাক থেকে গাভী ও বাছুর কুড়িগ্রামে গ’লা’য় ফাঁ’স দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

প্রধানমন্ত্রীর চলমান অভিযানে দেশবাসী আশান্বিত: মোস্তফা

Views: 0

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার:

দুর্নীতিবিরোধী চলমান অভিযানে দেশবাসী আশান্বিত হচ্ছে বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, জনগন আশা করছে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে সঠিক ও সফলভাবে এই অভিযানের সমাপ্তি ঘটবে। কারণ দুর্নীতির কালো থাবায় সমগ্র রাষ্ট্র আজ ক্ষত-বিক্ষত। দুর্নীতি প্রতিরোধে প্রধানমন্ত্রীই হচ্ছেন শেষ ভরসার স্থল। দেশবাসী তার দিকেই তাকিয়ে আছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি এই লড়াইয়ে জয়লাভ করেন তাহলে সত্যিই এই রাষ্ট্র-দেশ ও জণগনের উপকার হবে । আর সেই কারণেই মতবিরোধ-মতপার্থক্য থাকলেও তার এই সাহসী পদক্ষেপকে সমর্থন করা দলমত নির্বিশেষে সবারই নৈতিক দায়িত্ব ।

রবিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনী দিনে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজনীতির উদ্দেশ্য শুধু ক্ষমতা হতে পারে না। শুধুমাত্র বিরোধীতার জন্য বিরোধীতার রাজনীতি এখন সারা বিশ্বেই অচল। তাই সরকারের মন্দ ও ভুল কাজের যেমন বিরোধীতা করবো, ঠিক তেমনই ভালো কাজের প্রসংশাও করতে হবে। জনগণের মাঝে সরকারের উন্নয়নের সুনাম দুর্নীতির কারণে বারবার প্রশ্নবিদ্ধ হচ্ছে। সরকারপ্রধান ওই সব অপশক্তির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। নৈতিকতার প্রশ্নে অবস্থান পরিবর্তন করে দলীয় অশুভশক্তির বিরুদ্ধে বলিষ্ঠ হয়েছে।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহন করেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি মহাসচিব আবদুল্লাহ আল মামুন, যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সুরুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক ও যুব মিশন সভাপতি কামরুজ্জামান সুরুজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তাসফিয়া সুলতানা, যুব মিশন সদস্য সচিব তরিকুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী শানজানা তাবাস্মুম সারাহ প্রমুখ।

মাসব্যাপী ঘোষিত কর্মসূচীর মধ্যে রয়েছে দলের প্রতিষ্ঠাতা মাওলানা আবদুল মতিনের কবর জিয়ারত, রক্তদান কর্মসুচী, ঢাকা মহানগরের উদ্যোগে আলোচনা সভা, বাংলাদেশ যুব মিশন ও বাংলাদেশ ছাত্র মিশনের উদ্যোগে আলোচনা সভা এবং আগামী ২১ অক্টোবর কেন্দ্রীয় লেবার পার্টির উদ্যোগে নাগরিক সমাবেশ।

সভাপতির বক্তব্যে হামদুল্লাহ আল মেহেদী বলেন, বর্তমানে দুর্নীতি অপ্রতিরোধ্য ভাবে শুরু হয়েছে। যা আমাদের রাষ্ট্রকে মারাত্মক হুমকির মুখে ফেলেছে। সুতরাং প্রধানমন্ত্রী রাষ্ট্র ও জনগনের স্বার্থে তার লড়াই অব্যাহত রাখবে বলে বিশ্বাস করি। প্রধানমন্ত্রীর এই লড়াইয়ে দেশ-জাতি-জনগন সকল সময়ই তার পাশে থাকবে।

সভায় বাংলাদেশ লেবার পার্টি প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com