শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার অস্থিতিশীল পরিস্থিতির কারণে সাময়িকভাবে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে: জানালেন পলক গাজীপুরে তিতাস গ্যাস এর অ’বৈ’ধ লাইন উ’চ্ছে’দ ও দুই লাখ টাকা জ’রি’মা’না আদায় জলঢাকায় শিশুদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরন মহেশপুরে পুকুর খননের নামে ফসলি জমি থেকে বালু উত্তোলন চলছে ধুমধামের সাথে বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ’ব্দ পাইকগাছায় পানিতে ডু’বে শিশুর মৃ’ত্যু ভারতের সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রীর লা’শ ভেসে এলো লালমনিরহাটে মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদকের পদত্যাগ আগামী ২০২৫ সালের মধ্যে নওগাঁ জেলাতে বাল্যবিবাহ সম্পন্ন প্রতিরোধ করার ঘোষণা- রূপান্তর গ্রুপের ভাঙ্গায় আন্দোলনের প্রস্তুতি,ওসির ভূমিকায় ছত্রভঙ্গ- আ’ট’ক ১০ ভাঙ্গায় দুটি বাসের সং’ঘ’র্ষে তিন জন নি’হ’ত, আ’হ’ত ৩০ বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা কোটাবিরোধীদের ভালো কাজের মাধ্যমেই দর্শকের সামনে আসতে চাই:আরাবি চিলমারীতে পানিতে ডুবে লাবণী ১৪ নামের এক কিশোরীর মৃ’ত্যু ৩৫ লাখ টাকার মা’দ’ক’সহ ৬ কারবারি গ্রে’ফ’তা’র বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় ঝরলো ২ প্রাণ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব গোল্ডকাপ অনুষ্ঠিত। পলাশবাড়ীতে গার্ডকে হ’ত্যা করে ৫ টি ব্যটারী চালিত আটো চু’রি

রতন হাসানের পরিচালনায় আসছে,একক নাটক সিনবাদ

বিনোদন প্রতিনিধি। আবির চৌধুরী

বতর্মান সময়ের অভিনয় জগতে সমান ভাবে অভিনয়ের
দ্যুতি ছড়ানো অভিনেতা ও অভিনেত্রী ইরফান সাজ্জাদ ও,
সালহা খানম নাদিয়া, এক সাথে  জুটি বেধে  কাজ করলেন””শুকতারা প্রোডাকশন হাউজের অধীনে নির্মত দয়াল সাহার রচনায় নাটক সিনবাদ “”এ।সেখানে  দেখা যায় গল্পের হিরো সিনবাদ  এক জন ভাড়ায় চালানো মটর বাইক  ড্রাইভার।
আর হিরোইন, রিমি এক জন প্রাইমারী স্কুলের টিচার।রিমি প্রতিদিন সিনবাদের মটর বাইক ভাড়া করে স্কুলে যাওয়া আসা করে।এভাবেই একদিন সিনবাদ রিমিকে ভালোলেগে যায়। কিন্ত বিধি বাম সিনবাদের ভালোবাসা হয় না। সামাজের কিছু অসৎ লোক তাকে বিপদে ফেলতে চাইলে সিনবাদের হাতে খুন হয় তারই বন্ধু বিসু।
এর পর ঘটনার মোর নিতে থাকে অন্যদিকে, বাকি ঘটনা জানতে হলে অবশ্যই আপনাদের কে টেলিভিশনের পর্দায় দেখতে হবে।পরিচালকের সাথে কথা বলে যানা গেছে, নাটকটি খুব শিগ্রই  একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।
নাটকটিতে অভিনয় করেছেন, হারুন মাসুদ, আবির চৌধুরী, স্বপ্ন সুত্রধর,মিল্টন খন্দকার,আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

3 responses to “রতন হাসানের পরিচালনায় আসছে,একক নাটক সিনবাদ”

  1. valid shop says:

    І am in fact delighted to read this weblog posts which carries tons of helpful information, thanks fοг proѵiding these
    kinds off data.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com