মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোহনপুরে ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১৮০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ১ আমরা সবাই একজোট আনারসে দিব ভোট : মোঃ হাবিব সিকদার কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম ব’ম সহ দুইজন গ্রে’ফ’তা’র লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল জলঢাকায় প্রভাবশালী বাপ ছেলের বি’রু’দ্ধে অসহায় নারীর কুৎসা রটানোর অ’ভি’যো’গ উপজেলা নির্বাচন নিয়ে শংকা নেই, অতিরিক্ত সচিব শ্রীপুরে বজ্রপাতে কিষানীর মৃ’ত্যু সুপারি চুরির সন্দেহে দুই শিশুকে পা’শ’বি’ক’ভাবে নি’র্যা’ত’নের অ’ভি’যো’গ সাঘাটায় ইট ভাটায় অ’ভি’যা’ন চালিয়ে ৮০ হাজার টাকা জ’রি’মা’না গাইবান্ধায় জমির জন্য চাচার হাতে ভাতিজি খু’ন স্ব-রাষ্ট্র মন্ত্রী ও আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের বৈঠক হিলিতেসব ধরনের মসলার দাম বেড়েছে। ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আ’গু’ন! হিলিতে চারদিনে কাঁচা মরিচ কেজিতে ৮০ টাকা বেড়েছে পলাশবাড়ীতে নির্বাচনী আচরণ ল’ঙ্ঘ’নে’র দা’য়ে চেয়ারম্যানের স্ত্রী ফুটবল মার্কার প্রার্থীর জ’রি’মা’না হাতীবান্ধায় ৪১০ বোতল ফে’ন’সি’ডি’ল সহ আ’ট’ক ১ গোবিন্দগঞ্জে অ’প’হ’র’ণে’র পর ধ’র্ষ’ণ, ধ’র্ষ’ক আ’ট’ক মোরেলগঞ্জে ভ’য়া’ব’হ অ’গ্নি’কা’ণ্ডে ১২টি দোকান পু’ড়ে ছা’ই, কোটি টাকার ক্ষ’তি ব্যবসায়ীদের দূর্জকে প্রচারণা বন্ধের নির্দেশ নির্বাচন কমিশন।

চাঁদাবাজদের ধরিয়ে দিন: নুর মোহাম্মদ সেন্টু

Views: 0

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩নং ওয়ার্ডের সফল সভাপতি হাজী নুর মোহাম্মদ সেন্টু চাঁদাবাজদের ধরিয়ে দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

১৬ অক্টোবর ২০১৯ রোজ বুধবার বাদমাগরিব রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ডের চাঁদ উদ্যান হাউজিং ইউনিট আওয়ামী লীগ অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, কোথাও কোনো ধরনের চাঁদাবাজি হলে সাহস করে আমাদের জানান, সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে। কোনো ধরনের চাঁদাবাজকে আমরা প্রশ্রয় দেবো না। সর্বদা সব জায়গায় শান্তি থাকবে, এটাই ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান এমপির প্রত্যাশা। এক সময় এই এলাকায় ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা করতে পারতেন না।আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি হওয়ার পর থেকে আজ ব্যবসায় শান্তি ফিরে এসেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন চাঁদ উদ্যান হাউজিং ইউনিট আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদ উদ্যান হাউজিং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, চাঁদ উদ্যান হাউজিং ইউনিট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বশির খাঁন’সহ ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন চাঁদ উদ্যান হাউজিং বাইতুর রহমান জামে মসজিদের ইমাম ও খতীব মাওঃ মুফতী মুহাম্মদ জামাল উদ্দীন (নু’মানী)।

Attachments area


আপনার মতামত লিখুন :

3 responses to “চাঁদাবাজদের ধরিয়ে দিন: নুর মোহাম্মদ সেন্টু”

  1. Wіth havin so much content do you ever run into any
    pr᧐bⅼems of plagorism or copyright infringement? My blօg has a lot of exclusive cntent I’ve either written myself or outsourced but it seems a loot of itt is poppіng it up all over
    the web withοut my authorizatіon. Do you kow any metһokds to
    help prevent cօntent fгom being stolen? I’d truly aρpreciate it.

  2. I quite like looking through an article that can make people
    think. Also, many thanks for allowing me to comment!

  3. Hello! Do you know if they make any plugins to help with Search Engine Optimization? I’m trying to get my blog to
    rank for some targeted keywords but I’m not seeing very good
    gains. If you know of any please share. Thank
    you!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com