মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশে আপন খালাকে প্রেমের প্রস্তাব,না করায় মারুফ নামে তরুণের গ’লা’য় দ’ড়ি পলাশবাড়ীতে বাস খাদে পড়ে প্রা’ণ গেল হেলপারের কিশোর গ্যাং ও চাঁ’দা’বা’জ মুক্ত শিল্পাঞ্চলের দাবিতে সাভার-আশুলিয়া শ্রমিক সংগঠনের মানববন্ধন গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : শুভেচ্ছা জানালেন বিভিন্ন সংগঠন লালপুরে ট্রাকের ধা’ক্কা’য় চা’ল’ক’লে ১০ লক্ষাধিক টাকা ক্ষ’তি পরিবেশ বিপর্যয়ের কারণে বিলীন হতে চলছে বাবুই পাখির বাসা ভাঙ্গার একটি টয়লেটের সেফটি ট্যাংকি থেকে মিললো ৪০ হাজার ডলার, চো’র আ’ট’ক। মাদ্রাসাছাত্রীকে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গে যুবক গ্রে’প্তা’র উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আ’গু’ন, নিয়ন্ত্রণে ৯টি ইউনিট! উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাযায় হাজারো মানুষের ঢল ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে চাকুরী দেন প্র’তা’র’ক শাহারুল পালংখালী ইউনিয়ন তাঁতীলীগের নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ । পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের আওতাধীন ০৭নং ওয়ার্ড এর নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘু’ষ নেওয়ার ভিডিও ভা’ই’রা’ল ৫ কোটি টাকা মূল্যমানের সোনার চালান উ’দ্ধা’র গোবিন্দগঞ্জে ডোবার পানিতে ডু’বে শিশুর মৃ’ত্যু স্ত্রী হ’ত্যা কারীর শা’স্তি’র দাবিতে সড়ক অ’ব’রো’ধ করে বি’ক্ষো’ভ কোট চাঁদপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক’কে হ’ত্যা সহ গু’ম করে দেওয়ার হু’ম’কি বিদেশ ফেরত বুলবুলি পেল ব্র্যাক থেকে গাভী ও বাছুর কুড়িগ্রামে গ’লা’য় ফাঁ’স দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

শ্রীপুরে জুতা সেলাইয়ের কাজ করে ৫ম শ্রেণির ছাত্রী অনুরাধা সংসারের হাল ধরেছেন!!!বাংলা নিউজ টিভি

শ্রীপুরে জুতা সেলাইয়ের কাজ করে ৫ম শ্রেণির ছাত্রী অনুরাধা সংসারের হাল ধরেছেন

Views: 0

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ 
গাজীপুর শ্রীপুর উপজেলার সাতখামাইর দৌলতপুর গ্রামের সিরালাল এর সর্বকনিষ্ঠ মেয়ে অনুরাধা (১০) সাতখামাইর হাইস্কুলের পাশে রেলক্রসিং শিপু প্লাবন টেলিকম দোকানের পাশে কড়ুই গাছ তলায় জুতা সেলাইয়ের কাজ করে পুরো ৬ জনের সংসারের হাল ধরেছেন ৫ম শ্রেণির ছাত্রী অনুরাধা।
অনুরাধা জানায়,বাবা সিরালাল (৬০) গুরুতর অসুস্থ হওয়ায় সংসারের হাল আমাকে ধরতে হয়েছে। আমরা ৭ বোনের মধ্যে ৪ বোনের বিয়ে হয়েছে এক বোনের সংসারে ঝামেলা থাকায় আমাদের সঙ্গে একসাথে থাকেন।বর্তমানে আমাদের ৬ জনের সংসারে বাবা মুছি সিরালাল জুতা সেলাইয়ের কাজ করে পরিবারের অর্থ উপার্জন করতেন কিন্তু গুরুতর অসুস্থ থাকায় পুরো পরিবারের সংসারের হাল আমাকে ধরতে হয়েছে।
অনুরাধা বলেন,আমি পঞ্চম শ্রেণিতে সাতখামাইর প্রাথমিক বিদ্যালয়ে পড়ি আমার রোল নাম্বার (৩৮),আমার বড় দুবোন অষ্টমী রাণী ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে ও সুইটি রাণী ৯ ম শ্রেণিতে  সাতখামাইর উচ্চ বিদ্যালয়ে পড়ে। এ ব্যাপারে সাতখামাইর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত আলী বলেন মুছি সিরালালের অবস্থা দীর্ঘদিন যাবৎ গুরুতর অসুস্থ হওয়ায় সংসারের হাল অনুরাধাকে ধরতে হয়েছে খুবেই দুঃখজনক,অষ্টমী রাণী ও সুইটি রাণীকে আমার স্কুলে লেখাপড়ার খরচ ফ্রী করে দিয়েছি, সরকারের কাছে অনুরোধ থাকবে অসহায় পরিবারটি পাশে থেকে সহোযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য পাশাপাশি সমাজের রাজনৈতিক বিত্তবানদের অসুস্থ পরিবার অনুরাধাদের পাশে থাকার বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

26 responses to “শ্রীপুরে জুতা সেলাইয়ের কাজ করে ৫ম শ্রেণির ছাত্রী অনুরাধা সংসারের হাল ধরেছেন!!!বাংলা নিউজ টিভি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com