মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশে আপন খালাকে প্রেমের প্রস্তাব,না করায় মারুফ নামে তরুণের গ’লা’য় দ’ড়ি পলাশবাড়ীতে বাস খাদে পড়ে প্রা’ণ গেল হেলপারের কিশোর গ্যাং ও চাঁ’দা’বা’জ মুক্ত শিল্পাঞ্চলের দাবিতে সাভার-আশুলিয়া শ্রমিক সংগঠনের মানববন্ধন গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : শুভেচ্ছা জানালেন বিভিন্ন সংগঠন লালপুরে ট্রাকের ধা’ক্কা’য় চা’ল’ক’লে ১০ লক্ষাধিক টাকা ক্ষ’তি পরিবেশ বিপর্যয়ের কারণে বিলীন হতে চলছে বাবুই পাখির বাসা ভাঙ্গার একটি টয়লেটের সেফটি ট্যাংকি থেকে মিললো ৪০ হাজার ডলার, চো’র আ’ট’ক। মাদ্রাসাছাত্রীকে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গে যুবক গ্রে’প্তা’র উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আ’গু’ন, নিয়ন্ত্রণে ৯টি ইউনিট! উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাযায় হাজারো মানুষের ঢল ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে চাকুরী দেন প্র’তা’র’ক শাহারুল পালংখালী ইউনিয়ন তাঁতীলীগের নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ । পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের আওতাধীন ০৭নং ওয়ার্ড এর নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘু’ষ নেওয়ার ভিডিও ভা’ই’রা’ল ৫ কোটি টাকা মূল্যমানের সোনার চালান উ’দ্ধা’র গোবিন্দগঞ্জে ডোবার পানিতে ডু’বে শিশুর মৃ’ত্যু স্ত্রী হ’ত্যা কারীর শা’স্তি’র দাবিতে সড়ক অ’ব’রো’ধ করে বি’ক্ষো’ভ কোট চাঁদপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক’কে হ’ত্যা সহ গু’ম করে দেওয়ার হু’ম’কি বিদেশ ফেরত বুলবুলি পেল ব্র্যাক থেকে গাভী ও বাছুর কুড়িগ্রামে গ’লা’য় ফাঁ’স দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

সাদুল্লাপুরে আগুন লেগে সর্বস্বান্ত ফারুক : পরিবার -পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন

Views: 0

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের শ্রীকলার মাদ্রাসা বাজারস্থ কাঠের ফর্ণিচার ব্যবসায়ী ফারুক মিয়া। এনজিও’র লোনের টাকায় চলে তার ব্যবসা। হঠাৎ এই প্রতিষ্ঠানে আগুন লেগে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়। আর এই আগুনে সর্বস্বান্ত হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন ফারুক মিয়া।

২৪ নভেম্বর রোববার উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামের আবদুল গনি মিয়ার ছেলে ফারুক মিয়া কয়েক বছর আগে থেকে চকশালাই পুর মাদ্রাসা বাজারে ঘর ভাড়া নিয়ে কাঠের ফার্ণিচার ব্যবসায় করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গত ১৮ নভেম্বর গভীর রাতে ফারুক মিয়ার ফার্ণিচার ঘরে আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় ঘরটিতে থাকা বঙ্খাট, শোকেস ও কেবিনেটসহ প্রায় ৫ লাধিক টাকার মালামাল ক্ষতি হয়।

স্থানীয়রা জানান, ফারুক মিয়ার ফার্ণিচার ব্যবসাটি ভালোই চলে আসছিলো। এই ব্যবসার আয়-রোজগার দিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এটি একটি পরিকল্পিত ঘটনা বলে ধারণা করছেন তারা।

ক্ষতিগ্রস্ত ফারুক মিয়া জানায়, এনজিও থেকে লোন নিয়ে এ বব্যসা পরিচালনা করা হয়। এ থেকে যেটা আয় হয়, সেটি দিয়ে লোনের কিস্তি ও পরিবারে চাহিদা মেটানোর চেষ্টা চলে। এ ঘটনার পর থেকে অর্থাভাবে পরিবার-পরিজন নিয়ে অতিকষ্টে দিনাতিপাত করা হচ্ছে। শত্রুতামূলক তার ফার্ণিচার ঘরে অগ্নিসংযোগ করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, ঘটনার পরদিন সকালে ঘটনাস্থল পরিদশন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com