সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব গোল্ডকাপ অনুষ্ঠিত। পলাশবাড়ীতে গার্ডকে হ’ত্যা করে ৫ টি ব্যটারী চালিত আটো চু’রি নরসিংদী শিবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃ’ত্যু খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি”র বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  আছিম আন্ত ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ঢাকা-রংপুর মহাসড়কে দুইশত বোতল ফে’ন্সি’ডি’ল’সহ গ্রে’ফ’তা’র ২ রাষ্ট্রপতিসহ ১৪ বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে ডকুমেন্টারি তৈরি করছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়: এমপি দুদু যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পি’টি’য়ে হ’ত্যা’র অ’ভি’যো’গ বশেমুরবিপ্রবিতে বৃষ্টিতে থেমে নেই শিক্ষার্থীদের ”বাংলা ব্ল’কে’ড” কর্মসূচি স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল প্রাথমিক শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণে প্রধান শিক্ষকগনের সাথে মতবিনিময় সভা ও অ্যসেসটিভ বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাঁকা ও রেজাকপুর চ্যাম্পিয়ন পাইকগাছায় যুবক ও নারীর ঝু’ল’ন্ত ম’রা’দে’হ উ’দ্ধা’র বাংলাদেশ কেন্দ্রীয় যুবদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের আনন্দ মিছিল লালপুরে বাড়ি ডা’কা’তি’র ঘটনায় ১০ দিনে ৩ জন আ’সা’মি আ’ট’ক পালংখালী ইউনিয়ন পরিষদে জন্ম ও মৃ’ত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে রোহিঙ্গা ক্যাম্প থেকে ই’য়া’বা পা’চা’রের সময় হাতেনাতে আ’ট’ক রোহিঙ্গা নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা। সড়ক আটকে শিক্ষার্থীদের অ’ব’রো’ধ বিদেশী পি’স্ত’ল ও গু’লি’সহ মতিহারে শীর্ষ স’ন্ত্রা’সী রমজান গ্রে’ফ’তা’র

মহানগর আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনের উদ্বোধন করেছেন।

আজ শনিবার বেলা ১১টায় সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয় ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আওয়ামী লীগের সম্মেলন। শুরুতেই শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে মহানগরীর দুই শাখার উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত গাওয়া হয়। এরপর আওয়ামী লীগের দলীয় পতাকা ও দলীয় সঙ্গীতও গাওয়া হয়।

আগেই সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়। বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা সম্মেলনস্থলে উপস্থিত হন। এবারের সম্মেলনের মধ্য দিয়ে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ দুই শাখার নেতৃত্বে বড় পরিবর্তন আসবে বলে আগেই জানিয়েছেন দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গুরুত্বপূর্ণ কয়েকজন নেতা।

মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণ, ৪৫ থানা ও ১০০ ওয়ার্ড ও ইউনিয়নগুলোর কমিটি হয়েছে। প্রতিটি থানার সভাপতি ও সাধারণ সম্পাদক হবে কাউন্সিলর। ওয়ার্ড ও ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম লিখে জমা দেবে থানার সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে। তাদের মধ্যে থেকে সমন্বয় করে নির্বাচন করবে কে হবে কাউন্সিল আর কে হবে ডেলিগেট।

বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে (কাউন্সিল) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com