শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ফারিরবিল মিনহাজুল কোরআন ওয়াচ্ছুন্নাহ্ আলিম মাদ্রাসা’র আলিম পরীক্ষার্থীদের -২০২৪ বিদায় অনুষ্ঠান সম্পূর্ণ গাইবান্ধায় প’শু’র হাট বসানোকে কে’ন্দ্র করে হা’ম’লা, ৪ পুলিশ আ’হ’ত আ’ট’ক ২ লালপুরে নবনির্বাচিত চেয়ারম্যানদের নতুন যাত্রা শুরু পাইকগাছায় কোরবানি ঈদকে সামনে রেখে হা’তু’ড়ি’র টুং টাং শব্দে মুখর কামারপাড়া আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। ধামরাইয়ে অটো চালক হ’ত্যা’কা’ন্ডে’র মূলহোতা সহ চ’ক্রে’র ০৪ সদস্যকে গ্রে’ফ’তা’র করেছে র‍্যাব -৪ সিরাজগঞ্জে শিক্ষক কে কু’পি’য়ে হ’ত্যা’কা’ন্ডে’র ৩ জনকে গ্রে’ফ’তা’র করেছে র‌্যাব-৪ নাগেশ্বরীতে গৃহহীন ভুমিহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর ৫৮২ কোটি টাকার সার আ’ত্ম’সা’ৎ মা’ম’লা’য় হাইকোর্টের জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজে কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৪/ মে মাসের মাসিক অ’প’রা’ধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় ক্লুলেস হ’ত্যা’কা’ণ্ডে’র র’হ’স্য উ’দ’ঘাট’ন, দুজন গ্রে’ফ’তা’র অসহায় মানুষদের বিনা পয়সায় খাবার হোটেল তরী রেষ্টুরেন্ট টিকটক করতে গিয়ে ট্রেনে কা’টা পড়ে মৃ’ত্যু পাইকগাছায় মুক্তি ফাউন্ডেশনের উদ্যোগে ঘূর্ণিঝড়ে ক্ষ’তি’গ্র’স্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফরিদপুরের মধুখালীতে ভুমিসেবা সপ্তাহ উদযাপান উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপি বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন নরসিংদীর শিবপুরে স’ন্ত্রা’সী হা’ম’লা’য় যুবক নি’হ’ত। গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমি জমকালো আয়োজনে প্রথম প্রান্তিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত গাইবান্ধায় সেরা তেল উৎপাদনকারী কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ বিয়ানীবাজার থেকে ব্যবসায়ীর ৪ শত বস্তা চিনি ছি’ন’তা’ই’য়ে’র অ’ভি’যো’গ

ফের শাকিবের সাথে ব্যস্ত বুবলী

ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। প্রথমবারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।

নতুন ছবিতে নিরবের সঙ্গে রোমান্সে দেখা যাবে এই ঢালিউড নায়িকাকে। এ নিয়ে অনেকেই বলছেন– তা হলে কি শাকিবের সঙ্গে আর দেখা হবে না বুবলীর।[the_ad id=”31184″]

সে জল্পনার অবসান হলো। শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। শাকিব-বুবলীকে আবারও একসঙ্গে দেখা যাবে। দুজন আবার শুটিং শুরু করেছেন একসঙ্গে। সোমবার থেকে এই জুটি নতুন ছবির জন্য একসঙ্গে কাজ শুরু করেছেন। ছবির নাম বীর। ছবিটি প্রযোজনা করছেন চিত্রনায়ক শাকিব খান। শুটিং হচ্ছে নায়ক শাকিবের ‘শুটিংবাড়ি’ গাজীপুরের পূবাইলে।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার কাজী হায়াত বলেন, বীর সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কয়েক দিন ধরেই শাকিবের শুটিংবাড়িতে শুটিং চলছে। আরও টানা ১০ দিন শুটিং চলবে। শাকিব খানের বাড়িতে আমাদের শুটিং টিম থাকছে। শুটিং হচ্ছে সিকদার কটেজে। আজ শুটিং করছেন শাকিব, বুবলী, মিশা সওদাগরসহ আরও কয়েকজন অভিনেতা।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে সিনেমাটি।[the_ad id=”31151″]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com