মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশে আপন খালাকে প্রেমের প্রস্তাব,না করায় মারুফ নামে তরুণের গ’লা’য় দ’ড়ি পলাশবাড়ীতে বাস খাদে পড়ে প্রা’ণ গেল হেলপারের কিশোর গ্যাং ও চাঁ’দা’বা’জ মুক্ত শিল্পাঞ্চলের দাবিতে সাভার-আশুলিয়া শ্রমিক সংগঠনের মানববন্ধন গাইবান্ধা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন : শুভেচ্ছা জানালেন বিভিন্ন সংগঠন লালপুরে ট্রাকের ধা’ক্কা’য় চা’ল’ক’লে ১০ লক্ষাধিক টাকা ক্ষ’তি পরিবেশ বিপর্যয়ের কারণে বিলীন হতে চলছে বাবুই পাখির বাসা ভাঙ্গার একটি টয়লেটের সেফটি ট্যাংকি থেকে মিললো ৪০ হাজার ডলার, চো’র আ’ট’ক। মাদ্রাসাছাত্রীকে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গে যুবক গ্রে’প্তা’র উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আ’গু’ন, নিয়ন্ত্রণে ৯টি ইউনিট! উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাযায় হাজারো মানুষের ঢল ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে চাকুরী দেন প্র’তা’র’ক শাহারুল পালংখালী ইউনিয়ন তাঁতীলীগের নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ । পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের আওতাধীন ০৭নং ওয়ার্ড এর নেতৃত্বে আনারস মার্কার গণসংযোগ খাদ্য কর্মকর্তার প্রকাশ্যে ঘু’ষ নেওয়ার ভিডিও ভা’ই’রা’ল ৫ কোটি টাকা মূল্যমানের সোনার চালান উ’দ্ধা’র গোবিন্দগঞ্জে ডোবার পানিতে ডু’বে শিশুর মৃ’ত্যু স্ত্রী হ’ত্যা কারীর শা’স্তি’র দাবিতে সড়ক অ’ব’রো’ধ করে বি’ক্ষো’ভ কোট চাঁদপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক’কে হ’ত্যা সহ গু’ম করে দেওয়ার হু’ম’কি বিদেশ ফেরত বুলবুলি পেল ব্র্যাক থেকে গাভী ও বাছুর কুড়িগ্রামে গ’লা’য় ফাঁ’স দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আ’ত্ম’হ’ত্যা

সন্ত্রাস বাহিনীর প্রধান পলাশ মোড়ল গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নিয়ে রাতভর ধর্ষণ

Views: 0

 

কলাপাড়া উপজেলা প্রতিনিধি 

কলাপাড়া লোন্দার এলাকার এক গার্মেন্টস কর্মী এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা (২০) নারী কে বসতবাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযােগ পাওয়া গেছে। ধর্ষন শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা।

শুধু তাই নয় এ ঘটনা যাতে থানা পুলিশকে জানানাে না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুতকেন্দ্র এলাকা লোন্দারর শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাস মোড়ল বাহিনীর প্রধান পলাশ মােড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযােগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হােসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তােফাজ্জেল মাদবরের ঘর থেকে দাও গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মােড়ল বাহিনী। ভাের রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে রাখে কাউকে এ খবর না জানানাের জন্য খুনের হুমকি দেয়া হয়।

এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়। এরপরে পলাশ মােড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com