সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় ঝরলো ২ প্রাণ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব গোল্ডকাপ অনুষ্ঠিত। পলাশবাড়ীতে গার্ডকে হ’ত্যা করে ৫ টি ব্যটারী চালিত আটো চু’রি নরসিংদী শিবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃ’ত্যু খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি”র বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  আছিম আন্ত ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ঢাকা-রংপুর মহাসড়কে দুইশত বোতল ফে’ন্সি’ডি’ল’সহ গ্রে’ফ’তা’র ২ রাষ্ট্রপতিসহ ১৪ বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে ডকুমেন্টারি তৈরি করছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়: এমপি দুদু যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পি’টি’য়ে হ’ত্যা’র অ’ভি’যো’গ বশেমুরবিপ্রবিতে বৃষ্টিতে থেমে নেই শিক্ষার্থীদের ”বাংলা ব্ল’কে’ড” কর্মসূচি স্ব-রাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সহযোগিতায় দুইজন কারাবন্দীর আইনি সহায়তায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আসক’র উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল প্রাথমিক শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণে প্রধান শিক্ষকগনের সাথে মতবিনিময় সভা ও অ্যসেসটিভ বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বাঁকা ও রেজাকপুর চ্যাম্পিয়ন পাইকগাছায় যুবক ও নারীর ঝু’ল’ন্ত ম’রা’দে’হ উ’দ্ধা’র বাংলাদেশ কেন্দ্রীয় যুবদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের আনন্দ মিছিল লালপুরে বাড়ি ডা’কা’তি’র ঘটনায় ১০ দিনে ৩ জন আ’সা’মি আ’ট’ক পালংখালী ইউনিয়ন পরিষদে জন্ম ও মৃ’ত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে রোহিঙ্গা ক্যাম্প থেকে ই’য়া’বা পা’চা’রের সময় হাতেনাতে আ’ট’ক রোহিঙ্গা নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা। সড়ক আটকে শিক্ষার্থীদের অ’ব’রো’ধ

আশুলিয়ায় র‌্যাব-৪ অভিযান চালিয়ে ৪৮২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

শহিদুল্লাহ সরকার 
 সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪৮২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। সোমবার (১৬ মার্চ) দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চিত্রশাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- বগুড়া জেলার শাহজাহানপুর থানার আমজাদ হোসেনের ছেলে আবু তালেব জনি (২৫), নেত্রকোনার কাংশা গ্রামের লিটন মিয়ার ছেলে আল আমিন (২২) এবং আশুলিয়ার কাঠালতলা এলাকার রমজান আলীর ছেলে রিয়াজ (২০)।
র‌্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চিত্রশাইল এলাকার রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৪৮২ বোতল ফেনসিডিল ও একটি মোবাইলসহ তিনজনকে আটক করা হয়।
র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি ও নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার উনু মং বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিদের থেকে জানা যায় তারা বিভিন্ন জায়গা থেকে ফেন্সিডিল ক্রয় করে ঢাকা জেলার সাভার-আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় খুচরা দরে বিক্রয় করে আসছিলো। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাব এর এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page আমাদের পেজ লাইক করুন
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com